আজ || শুক্রবার, ১০ মে ২০২৪
শিরোনাম :
  তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন       অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       তালায় বন্ধ রয়েছে পল্লী বিদ্যুতের কার্যক্রম ॥  সেবা থেকে বঞ্চিত গ্রাহকরা         তালায় ১১৫ জন শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ    
 


তালায় ২শত অসহায় পরিবারকে আশা’র খাদ্য সহায়তা

সাতক্ষীরার তালায় করোনা সংক্রমণের কারণে কর্মহীন হয়ে পড়া ২শত অসহায় পরিবারের জন্য খাদ্য সহায়তা প্রদান করেছে বে-সরকারী সংস্থা আশা। মঙ্গলবার (১২ মে) সকালে আশা’র পক্ষ থেকে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেনের কাছে এ খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়। আশা’র সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা অঞ্চলের রিজিওনাল ম্যানেজার মোঃ আব্দুল মজিদ উপজেলা নির্বাহী অফিসারের কাছে উক্ত খাদ্য সামগ্রী হস্তান্তর করেন।

আশা’র তালা ব্রাঞ্চ ম্যানেজার ইন্দ্রজিত রায়সহ অফিসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। এ সময় প্রতিটি প্যাকেটে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবণ ও ১ লিটার সয়াবিন তেল সরবরাহ করা হয়।

আশা’র রিজিওনাল ম্যানেজার মোঃ আব্দুল মজিদ জানান, দেশে করোনা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র আহ্বানে সাড়া দিয়ে “আশা” তার নিজস্ব অর্থায়নে করোনায় ক্ষতিগ্রস্ত দরিদ্র ও নি¤œ আয়ের পরিবারের মাঝে সাতক্ষীরা জেলায় ১৯০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছে। এরই অংশ হিসেবে তালা উপজেলার বিভিন্ন ইউনিয়রে ২০০ ক্ষতিগ্রস্ত ও অসহায় পরিবারকে বিতরণের জন্য উক্ত খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়।


Top